বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

মেসির জন্য আলাদা ব্যালন ডি’অর করা উচিত : নেইমার

মেসির জন্য আলাদা ব্যালন ডি’অর করা উচিত : নেইমার

স্বদেশ ডেস্ক:

ফুটবল বিশ্বের দুই মহা চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। দুই দলের সমর্থকদের বৈরিতা যুগ যুগ ধরে। তবে দুই দেশের ফুটবলারদের সম্পর্ক ভালো বন্ধুত্বসুলভ।

যেমনটা ছিল রোনালদিনহো-মেসির কিংবা যেমনটা আছে মেসি-নেইমারের। ব্রাজিল-আর্জেন্টিনার বর্তমান সময়ের এ দুই সুপারস্টারের সম্পর্কটা দারুণ। দুই জনই দুই জনের প্রশংসা করতে কখনই কার্পন্য করেন না।

বার্সেলোনায় খেলার সময় মেসির সঙ্গে নেইমারের বোঝাপড়াটাও ছিল দুরন্ত। এখনো সেই দিনগুলো মিস করেন নেইমার। বিশ্বসেরা ফুটবলারের তর্ক উঠলে তিনি বরাবরই তুলেন মেসির নামটি।

মেসির প্রতি নেইমারের ভালোবাসা-শ্রদ্ধাবোধ আবারও ফুটে ওঠল নতুন এক মন্তব্যে। কদিন আগে ক্যারিয়ারের ষষ্ঠ ব্যালন ডি’অর জিতেছেন মেসি। আর্জেন্টাইন এই খুদে জাদুকরের নামের পাশে এখন রেকর্ড ছয়টি ব্যালন ডি’অর। পাঁচটি ব্যালন ডি’অর নিয়ে তার পরে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, যে রোনালদোর সঙ্গেই সেরার লড়াইটা চলে মেসির।

তবে পিএসজি তারকা নেইমার মেসির সমতুল্য স্থানে আর কাউকেই বসাতে রাজি নন। বার্সেলোনার সাবেক সতীর্থকে নিয়ে তার মন্তব্য, ‘মেসি অবিশ্বাস্য একজন খেলোয়াড়। আমার দেখা সেরা খেলোয়াড়। সে ষষ্ঠ ব্যালন ডি’অর জিতেছে, এতে অবাক হওয়ার কিছু নেই। দীর্ঘ কয়েক বছর ধরেই সে সর্বোচ্চ পর্যায়ে। আসলে শুধু তার জন্যই একটা ব্যালন ডি’অর করা উচিত।’

জাতীয় দল ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জেতার লক্ষ্যটা কি এখনো আগের মতোই অটুট আছে নাকি? নেইমারের জবাব, ‘ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জেতা, আমি তো এটার পেছনেই ছুটছি।’ স্পোর্ট ইএস

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877